মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অপ্সরা সুহির ‘শেষটা সুন্দর নয়’

কুষ্টিয়া অফিস / ১৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

অঙ্গীকার ডেস্কঃ বিশ্ববিদ্যালয়ে পড়তে এসে তমার সঙ্গে পরিচয় হয় শুভ’র। শুভ এতিম, অসহায়। তবে অত্যন্ত মেধাবী। বিপরীতে তমা বিত্তশালী পরিবারের আদুরে কন্যা। শুভ’র এমন করুণ অবস্থায় বন্ধুর মতো পাশে দাঁড়ায় তমা। একে অপরকে ছাড়া যেন চলেই না। ঠিক প্রেম না, তবে প্রেম তো বলে কয়ে আসে না। শুভ ধীরে ধীরে তমাকে নিয়ে আকাশকুসুম ভাবতে শুরু করে। তার ভাবনা ভাবনায় থেকে যায়। তারপর কী হয়? জানতে হলে দেখতে হবে একক নাটক ‘শেষটা সুন্দর নয়’। ছোটপর্দার গুণী নির্মাতা জিএম সৈকতের পরিচালনায় প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। রাজধানীর বিভিন্ন লোকেশনসহ একটি কনভেনশন সেন্টারে ব্যয় বহুল বিবাহ আয়োজনের সেট নির্মাণ করে চিত্রায়ণ ও গানচিত্র ধারণ করা হয়েছে নাটকটির। এটির নাট্যরূপ দেয়ার পাশাপাশি শুভ চরিত্রে অভিনয় করেছেন এসএম শাফায়েত। তমা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী অপ্সরা সুহিকে। আসছে কোরবানি ঈদে প্রকৃতি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।
এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, “বরাবরের মতোই প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে ব্যতিক্রমী গল্পের নাটক এটি। সামাজিক মূল্যবোধ, দায়িত্বশীলতার পাশাপাশি বেশ কিছু বিষয়ের দারুণ চিত্রায়ণ করেছেন নির্মাতা জিএম সৈকত। ব্যয় বহুল সেট ও জমকালো আয়োজন নাটকের মূল আকর্ষণ। দ্বিতীয়বারের মতো এসএম শাফায়েতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছি। নতুন হলেও সহশিল্পী হিসেবে খুবই হেল্পফুল তিনি। আসছে ঈদে ‘শেষটা সুন্দর নয়’ আপনাদের জন্য আমাদের উপহার বলা চলে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর