মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

লকডাউনে ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে র‍্যাবের কঠোর হুঁশিয়ারি

ঢাকা অফিস / / ৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৩:২৮ অপরাহ্ন

লকডাউনে ভূয়া সাংবাদিকতা আইডিকার্ড ব্যবহারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। এছাড়া জরুরী পণ্য পরিবহন করার সুযোগে অসাধু কিছু মাদক ব্যবসায়ী মাদক পরিবহন করছে। গোয়েন্দা নজরদারি বাড়ানোর কারনে বিপুল পরিমান মাদক আটক করা হয়েছে।

আটক করা হয়েছে কয়েকজন মাদক ব্যবসায়ীকে। উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ ইয়াবা ফেনসিডিল ও গাঁজা। রোববার (৪ জুলাই) দুপুরে রাজধানীর উত্তরা ১৩ নং সেক্টর গরীবে নেওয়াজ এভিনিউ সড়কে লকডাউন চলাকালীন সময়ে বিধিনিষেধ অমান্য করে চলাচলরত যানবাহনের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে সাংবাদিকদের সাথে ব্রিফিংয়ে বক্তব্যে র‍্যাব এর লিগ্যাল ও মিডিয়া উইংয়ের কমান্ডার খন্দকার আল মঈন।

এসয় উপস্থিত ছিলেন র‍্যাব-১ অধিনায়ক লে, কণেল মোঃ আব্দুল মোত্তাকিম, লিগ্যাল ও মিডিয়া উইংয়ের উপ পরিচালক মেজর রইসুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকর্তারা। কমান্ডার খন্দকার আল মঈন আরো বলেন, লকডাউন বাস্তবায়ন করতে পাড়া মহল্লায় টহল জোরদার করা হয়েছে।

ব্রিফিং শেষে র‍্যাব-১ এর অধিনায়কের নেতৃত্বে উত্তরা ১০ নং সেক্টর কাঁচাবাজার ও ফলের আড়তে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর