সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
শ্বশুর বাড়ি থেকে ফিরে যুবকের আত্মহত্যা। কুষ্টিয়ার আলোচিত কর্নেল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কুষ্টিয়ার হরিপুরে ১ ফেব্রুয়ারি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অসহায় হতদরিদ্র বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের সাথে ভিন্নধর্মী জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় বিষ প্রয়োগে শিশু হত্যায় সৎ মায়ের যাবজ্জীবন লক্ষাধিক টাকায় চাকরি বিক্রি হলেও শেষ সন্মান পাননা দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের শিক্ষকেরা কুষ্টিয়া ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিকে চিকিৎসা অবহেলায় প্রসূতির মৃত্যু স্বয়ংক্রিয় প্রযুক্তি নির্ভর বিদ্যুৎ সেবা, গণশুনানীতে গ্রাহকের সন্তোষ কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ৫০ মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানকালে বিচারপতি আবু জাফর সিদ্দিকী
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রকাশ্যে একজন কুপিয়ে হত্যা

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন

নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রকাশ্যে প্রতিপক্ষের লোকজন ইসলাম মিয়া (৫৫) নামে একজন কুপিয়ে হত্যা করেছে।বৃহস্পতিবার রাতে পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইসলাম মিয়া শহরের বকুলতলাস্থ হযরত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বকুলতলা এলাকার মাদক ব্যবসায়ী সনেট (২৫) ও তার মায়ের সঙ্গে একই মহল্লার অপর মাদক ব্যবসায়ী ইসলাম মিয়ার ঝগড়া হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে ইসলাম গ্রুপের লোকজন সনেটের গ্রুপের সদস্য একই এলাকার হেলেনা (৫০) , জহুরা (৪০) ও দেলোয়ার (২৫) সহ তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

পরে সন্ধ্যায় পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে প্রকাশ্যে সনেট ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসলাম মিয়াকে এলোপাতাড়ি কোপাতে থাকে।প্রতিপক্ষের হামলায় ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা  পালিয়ে যায়।

খবর পেয়ে ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম বলেন, তদন্ত শেষে হত্যার প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর