মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

গণধ’র্ষণের পর ইন্টারনেটে ভিডিও ছড়াতেই টনক নড়লো পুলিশের

ঢাকা অফিস / / ৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৪:০৬ অপরাহ্ন
দীর্ঘদিন ধরে গণধর্ষণের পর ইন্টারনেটে ভিডিও ছড়াতেই টনক নড়লো পুলিশের

পুলিশের কাছে গিয়েও লাভ হয়নি। তারপর টানা দুই বছর ধরে গণধর্ষণের শিকার হয়েছেন ২০ বছরের তরুণী। শেষে আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়েছে অনলাইনে। তবে এবার টনক নড়েছে পুলিশের। ভারতের রাজস্থানের অলয়ারের এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। খবর আনন্দবাজারের।

২০১৯ সালের এপ্রিল মাসে একটি পরীক্ষা দিতে যাচ্ছিলেন ওই তরুণী। তাকে সেই সময়েই অপহরণ করেন বিকাশ ও ভুরু জাট নামে দুইজন। অলওয়ারের এসএমডি সার্কেল থেকে তাকে অপহরণ করে। এরপর তিনজন মিলে তাকে ধর্ষণ করে। তখন মালাখেরা থানায় অভিযোগ দায়ের করতে যান ওই তরুণী। কিন্তু অভিযোগ নেয়নি পুলিশ।

তারপর থেকে টানা দুই বছর ওই নারীকে ধর্ষণ করতে থাকে ধর্ষকরা। নির্যাতিতাকে ব্ল্যাক মেইল করা শুরু হয়। ভয় দেখিয়ে বলা হয়, ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। সম্প্রতি এক সপ্তাহ আগে গৌতম সাইনি নামে এক ব্যক্তি ভিডিওটি ওই তরুণী পাঠিয়ে দেখা করতে বলেন। দেখা না করলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন।

এর দুইদিন পর তিনি ইন্টারনেটে ভিডিয়োটি ছড়িয়ে দেন। এই ভিডিও প্রকাশ পাওয়ার পরই পুলিশ নড়েচড়ে বসে। অভিযোগ দায়ের করা হয়। ওই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ১৬৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর