মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

মেঘনায় আলুবোঝাই ট্রলার ডুবে নারী নিখোঁজ

ঢাকা অফিস / / ৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ১:৩৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে আলুবোঝাই একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় বেলায়াতুন নেসা (৫২) নামের এক নারী নিখোঁজ হয়েছেন। উপজেলার কাজিরগাও গ্রামে মেঘনা নদীতে প্রচণ্ড ঢেউয়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ট্রলারটি ডুবে যায়।

গজারিয়া নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সালাম জানিয়েছেন, মুন্সীগঞ্জ সদর থেকে ছেড়ে যাওয়া চাঁদপুরগামী ট্রলারটি মেঘনা নদীতে প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় তিনজন পুরুষ সাঁতরে তীরে উঠলেও এক নারী নিখোঁজ হয়েছেন। খবর পেয়ে নৌ-পুলিশ ও কোস্ট গার্ডের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ওই নারীর সন্ধানে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর