মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ভেড়ামারা থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী পারভীন ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১, ২:১১ অপরাহ্ন

ভেড়ামারা থানা পুলিশের সফল অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী সম্রাট এবং মাদক ব্যবসায়ী পারভীন ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করেছে।
থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার খায়রুল আলমের দিকনির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার ( ভেড়ামারা সার্কেল) ইয়াসির আরাফাত মহোদয়ের তত্ত্বাবধানে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের নেতৃত্বে ভেড়ামারা থানা পুলিশ ২৬/০৬/২০২১ তারিখ ভেড়ামারা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। বিশেষ অভিযান পরিচালনাকালে গতকাল রাত অনুমান ১০ ঘটিকায় অফিসার ইনচার্জ, ভেড়ামারা থানা, মহোদয়ের দিক নির্দেশনায় ভেড়ামারা থানার এস.আই(নিরস্ত্র) বিশ্বজিত কুমার সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মহিলা মাদক ব্যবসায়ী মোছাঃ পারভীন খাতুন (৪৫), পিতা- মৃত গোলাম মোস্তফা পূর্ণ মিস্ত্রী, সাং- রামচন্দ্রপুর, স্বামী- মোঃ বুলবুল কবির, সাং- জগশ্বর (ফকিরপাড়া), সাবেক স্বামী- মোঃ মানিক মন্ডল, সাং- সাতবাড়িয়া (মন্ডলপাড়া), থানা- ভেড়ামারা, জেলা- কুষ্টিয়াকে তার সাবেক স্বামী- মোঃ মানিক মন্ডল এর সাতবাড়িয়া মন্ডলপাড়াস্থ বাড়ি হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ৫২ (বায়ান্ন) পিচ এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ও ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে ভেড়ামারা থানার মামলা নং-১৮, তাং- ২৭/০৬/২০২১ ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণী ১০(ক)/৩৬(১) সরণী ১৯(ক) রুজু করা হয়। উল্লেখ্য তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ০৪(চার) টি মাদক মামলা বিচারাধীন।
অপরদিকে, বাহাদুরপুর ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকা হইতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সম্রাট (২৯), পিতা- রফিকুল, গ্রাম- ঠাকুর দৌলতপুরকে গ্রেফতার করেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, মাদকমুক্ত ভেড়ামারা গড়তে মাদক উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর