বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ছাতিয়ান ইউনিয়নের বেশীনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ২

কুষ্টিয়া অফিস / ২৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

অঙ্গীকার ডেস্কঃ কুষ্টিয়ার মিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে ২জন আহত হয়েছেন।
শনিবার ২৬ জুন রাত নয়টায় মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ৯নং ওয়ার্ড বেশিনগরে এ সংঘর্ষ ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়,বেশীনগরের তানজেল জোয়ার্দ্দারের ছেলে নুর ইসলামের দোকানে তার আপন মেজো ভাই রফিজুল বসে ছিলেন।এমতাবস্থায় বেশীনগরের বাহার জোয়ার্দ্দারের ছেলে বেল্টু জোয়ার্দার ও শহিবুল জোয়ার্দ্দার তার ১২/১৩ জন লোকের দল বল নিয়ে দোকানে হঠাৎ আক্রমন চালায়।এতে রফিজুল ও নুর ইসলাম আহত হয়।
আহতদের অভিযোগ-আক্রমনকারি লোকজন তাদের গরু বেচার দেড় লক্ষ টাকা ও দোকানের দামী মালামাল লূটপাট করে নিয়ে যায় এবং দোকানের মালামাল ভাংচুর করে।
তাছাড়া রফিজুল ও নুর ইসলামকে দোকানের মধ্য থেকে টেনে হিচড়ে রাস্তায় এনে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে আহত করে।
আহত ব্যক্তিগন মিরপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর