মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মিন্নীর তৈরি আইল্যাশ রপ্তানি হচ্ছে চীন সহ মধ্য প্রাচ্যের দেশে শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা 
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম

কুষ্টিয়া অফিস // / ১১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৩:১৯ অপরাহ্ন

জনপ্রিয় অভিনেত্রী পরীমনির ঘটনায় পাশে দাঁড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চেয়ে সামাজিক মাধ্যমে সোচ্চার হয়েছেন তারা। নির্যাতনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হ্যাশ ট্যাগ জাস্টিস ফর পরীমনিও চালু করা হয়েছে। শোবিজের নানা অঙ্গনের মানুষ পরীমনির পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

এবার গান গেয়ে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন আলোচিত এ অভিনেতা। গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়। আজ শুক্রবার (১৮ জুন) সকাল ১০টা পর্যন্ত গ্রায় অর্ধ লাখ মানুষ গাটি শুনেছেন।

গানটির কথা এরকম- ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’ গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান। ‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমণিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’- এভাবেই সুরে সুরে প্রতিবাদ জানান হিরো আলম।

উল্লেখ্য, গত রবিবার নিজের ফেইসবুক পেজের এক স্ট্যাটাসে পরীমণি ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন। এ বিষয়ে সেদিন রাতেই নিজ বাসায় সংবাদ সম্মেলনে পরী মণি চার দিন আগে উত্তরা বোট ক্লাবে নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান বলে জানান। এরপর সোমবার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ কয়েকজনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন পরী মণি। সেদিনই পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর