মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

২০০ কোটি টাকার বাংলোয় উঠছেন জ্যাকুলিন

Reporter Name / ৬৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ২:৪৬ অপরাহ্ন

নিজের ব্যক্তিগত জীবন সব সময় আড়ালে রাখতে পছন্দ করেন বি-টাউন বিউটি জ্যাকুলিন ফার্নান্দেজ। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন যদি সত্য হয়, তবে এক ব্যবসায়ীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ চিত্রনায়িকা। শুধু তা-ই নয়, বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, খুব শিগগিরই প্রেমিকের সঙ্গে সমুদ্র-সমুখে একটি বিলাসবহুল বাংলোয় উঠছেন জ্যাকু।বোম্বে টাইমসের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, তারকাদের ব্যক্তিগত জীবন দীর্ঘদিন গোপন রাখা অতটা সহজ নয়। যদিও জ্যাকুলিন তা পেরেছেন বহু দিন। এবার প্রেমের সন্ধান পেয়েছেন ‘রেস থ্রি’ অভিনেত্রী। আর দ্রুতই সেই প্রেমিকের সঙ্গে থাকার বন্দোবস্তও সেরেছেন। ওই বাংলো মুম্বাইয়ের জুহুতে অবস্থিত।

প্রতিবেদনে বলা হয়েছে, জ্যাকুলিন এখন প্রেম করছেন দক্ষিণের এক ব্যবসায়ীর সঙ্গে। এ প্রেমিকযুগল শিগগিরই জুহুর বাংলোয় উঠবেন। আর এ যুগল তাঁদের ভালোবাসার নীড় কিনেছেন ১৭৫ কোটি রুপি দিয়ে, যা বাংলাদেশের মুদ্রায় ২০০ কোটি টাকার বেশি।

একটি সূত্র বোম্বে টাইমসকে জানিয়েছে, একে অন্যের ব্যাপারে দুজন বেশ সিরিয়াস। তাঁরা বেশির ভাগ সময় ভিডিও কলে কথা বলেন নতুন বাড়ি নিয়ে। আর শিগগিরই জ্যাকুলিনের প্রেমিক দক্ষিণ থেকে মুম্বাইয়ে থাকার পরিকল্পনা সেরেছেন। ভক্তদের আশা, দ্রুতই জ্যাকুলিন তাঁর প্রেমিককে পরিচয় করিয়ে দেবেন।এবার সিনেমা প্রসঙ্গে আসা যাক, জ্যাকুলিন ফার্নান্দেজকে সবশেষ ‘মিসেস সিরিয়াল কিলার’-এ দেখা যায়। তাঁকে আগামীতে ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’ ও ‘অ্যাটাক’ সিনেমায় দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর