শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

মিরপুরে কঠোর বিধিনিষেধ আরোপ

কুষ্টিয়া অফিস / ১৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

অঙ্গীকার ডেস্কঃ করোনাভাইরাসের সামাজিক সংক্রমণ ঠেকাতে কুষ্টিয়ার মিরপুর পৌর এলাকায় এক সপ্তাহের কঠোর বিধিনিষেধ আরোপের সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা প্রশাসন।

চলমান বিধিনিষেধে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের চলাচল ছাড়া সংশ্লিষ্ট এলাকাতে জনসাধারণ ও অন্যান্য পণ্যের চলাচলে বিধিনিষেধ অব্যাহত থাকবে। আজ সন্ধ্যায় এক গণবিজ্ঞপ্তিতে কঠোর এ বিধিনিষেধ জারি করা হয়।
জরুরী সেবা ছাড়া পৌর এলাকায় সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখাসহ কঠোর নির্দেশনা দেয়া হয়েছে ওই গণবিজ্ঞপ্তিতে।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বলেন,চলমান বিধিনিষেধে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের চলাচল ছাড়া সংশ্লিষ্ট এলাকাতে জনসাধারণ ও অন্যান্য পণ্যের চলাচলে বিধিনিষেধ অব্যাহত থাকবে।উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক এই কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘরের বাইরে এবং জনসমক্ষে সকলকে বাধ্যতামূলক মাস্ক পরতে হবে।
সামাজিক দূরত্ব ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে কাজ করবে আইনশৃঙ্খলাবাহিনী। বিধিনিষেধে
সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে। মোটরসাইকেলে একজন ও ইজিবাইকে দুইজনের বেশি যাত্রী বহন করা যাবে না। সব ধরনের গণজমায়েত, সভা-সমাবেশ, মিছিল নিষিদ্ধ করা হয়েছে হোটেল-রেস্তোরাঁয় বসে খাওয়া যাবে না এবং চায়ের দোকানে বেঞ্চ, ক্যারমবোর্ড ও টেলিভিশন রাখা যাবে না। বিনা কারণে সন্ধ্যা ৬টার পরে ঘরের বাইরে আসা যাবে না।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. জেরিন জানান, গত ২৪ ঘণ্টায় মিরপুর উপজেলায় ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
তাদের এখন হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর