শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

হাটশ হরিপুরে ভন্ড কবিরাজের খপ্পরে অনেকেই দিশেহারা

কুষ্টিয়া অফিস / ৯৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ২:১৯ পূর্বাহ্ন

ভণ্ড মহিলা কবিরাজের পাল্লায় সর্বস্বান্ত হরিপুরের বেশকিছু পরিবার।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন কয়েকজন ভুক্তভোগী।
জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর এলাকার জুয়েলের স্ত্রী রোকসানা জিনের ভয় দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ এবং সোনাদানা হাতিয়ে নেয়।
ভুক্তভোগী হরিপুর এলাকার মৃত জের আলীর ছেলে আব্দুল মালেক (৫০) জানান, আমাকে পানি পড়া খাইয়ে অসুস্থ বানাই। এরপর আমার নাতনি কে জিনে হত্যা করবে বলে ভয় দেখায়। আমি ভয়ে রোকসানার কাছে ৯৬ হাজার ৯ টাকা দিয়েছি‌। আমি মাছের ব্যবসা করি। ওর জন্য সব পুঁজি হারিয়ে ফেলেছি।
হরিপুর এলাকার রবিউলের স্ত্রী পপি জানান, আমাকে জিনের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা ও প্রায় ৩ ভরি স্বর্ণালঙ্কার নিয়েছে রোকসানা। রোকসানা আমাকে সর্বস্বান্ত করে ফেলেছে। এছাড়াও কল্পনা নামের এক মেয়ের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও ২ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।
এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
ভুক্তভোগীরা জানান, হরিপুরের স্বর্ণ ব্যবসায়ী সুমনের কাছে তাদের স্বর্ণালঙ্কার নগদ টাকার বিনিময়ে জিম্মায় রাখে।
এই অভিযোগের বিষয়ে জানতে রোকসানার মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে কথা বললে তিনি বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর