মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ভুয়া সাংবাদিক বর্ষাদ আহমেদ তরুনের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ!

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ২৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ১০:১৯ অপরাহ্ন

অঙ্গীকার ডেস্কঃকুষ্টিয়া সদর উপজেলার ১নং হাটশ হরিপুরের শালদাহ গ্রামের ইয়ার আলীর ছেলে বর্ষাদ আহমেদ তরুন সাংবাদিক পরিচয় দিয়ে নিজে ইয়াবা সেবন সহ বিক্রি করে আসছে। একাধিক মাধ্যম থেকে জানা যায় বর্ষাদ বিভিন্ন সময় বিভিন্ন সংবাদ ম্যাধমের পরিচয় দিয়ে সাধারন মানুষকে ব্ল্যাকমেইল করছে। বর্ষাদ সম্প্রতি একটি কিশোর গ্যাং পরিচালনা করে। বর্ষাদ আহমেদ তরুনের ফেসবুকে যে সকল সংবাদ মাধ্যমের পরিচয় দেওয়া আছে দৈনিক আজকের সূত্রপাত, ক্রাইম রিপোর্টার বিডি ২৪ নিউজ আপডেট, ক্রাইম রিপোর্টার, কুষ্টিয়া প্রতিনিধি আমার দেশ, স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া প্রতিনিধি জাতীয় দৈনিক বিশ্বমানচিত্র, বার্তা প্রকাশ ও প্রধান সম্পাদক উসা টিভি, সদর উপজেলা প্রতিনিধি বাংলা টিভি, স্টাফ রিপোর্টার দৈনিক নতুন আলো। নামে বেনামে এই সকল সংবাদ ম্যাধমের পরিচয় দিয়ে বর্ষাদ তার মাদক ব্যবসা ও কিশোর গ্যাং পরিচালনা করে। অনুসন্ধান করে পাওয়া যায় বর্ষাদ কোন সংবাদ ম্যাধমের সাথে কাজ করে না। মাদক ও কিশোর গ্যাং পরিচালনা করার জন্য সে এই পরিচয় প্রদান করে। তিনি আরো পরিচয় দিয়ে থাকে সে নাকি বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক অথচ বর্ষাদ জেএসসি পরিক্ষায় ফেল করে বিয়ে করে। জানা যায়, তার বউ এবারের জেএসসি পরিক্ষার্থী। বর্ষাদ জেএসসি পরিক্ষায় পাশ করতে না পারলেও সে কুষ্টিয়া জেলা স্কুল থেকে পাশ করে কুষ্টিয়া  পলিটেকনিকেলে পড়াশোনা করে বলে পরিচয় দিয়ে থাকে। জানা যায়, বর্ষাদ আহমেদ তরুনের মদতদাতা কুষ্টিয়ার ভুয়া অনলাইন পোর্টালের কিছু চাঁদাবাজ, প্রতারক ও কথিত সাংবাদিক। এই প্রতারক, মাদক ব্যবসায়ী বর্ষাদ আহমেদ তরুনকে আইনের আওতায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে অনেক গোপনীয় রহস্য উম্মোচন হবে। এদিকে পেশাদার সাংবাদিকেরা ক্ষোভ প্রকাশ করে বলেন এই ধরনের প্রতারকরা ফেসবুক প্রোফাইলে মিথ্যা সাংবাদিক পরিচয় দিয়ে সাংবাদিকদের মান ক্ষুন্ন করে চলেছে। এই প্রতারককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হোক।

বর্ষাদ আহমেদ তরুন সাথে যোগাযোগ চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

দৈনিক আজকের সূত্রপাত পত্রিকার প্রকাশক ও সম্পাদক আক্তার হোসেন ফিরোজের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বর্ষাদ আমার পত্রিকায় কাজ করে কিনা বলতে পারছি না। সে যদি কোন ক্রাইম করে থাকে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর