বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় এস আই সুফলের নেতৃত্বে ১০ কেজি গাঁজাসহ মহিলা আটক কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে প্রতিনিধি সভা অনুষ্ঠিত। ইলেকট্রনিক্স টেকনোলজির নবীণ বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নিয়োগ বিজ্ঞপ্তি জাতির পিতার জন্মদিনে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন নবগঠিত ১নং হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলকে সংবর্ধনা জানিয়েছেন সদর থানা স্বেচ্ছাসেবক দল। প্রায় ১ যুগের বেশি সময় পর সদর উপজেলার ৭টি ইউনিয়নের যুবদলের কমিটি অনুমোদন দিয়ে প্রশংসায় ভাসচ্ছেন মাজেদ বাদশা। কুষ্টিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধুকে দাহ্য পদার্থ নিক্ষেপে হত্যায় যুবকের মৃত্যুদন্ড বিবাহ বাবদের টাকা কাজী সাহেব ও সমাজ প্রধানদের হরিলুট প্রতিবন্ধী মাঝে ব্যবসার উদ্দেশ্য প্রশিক্ষন ও বিভিন্ন উপকরণ প্রদান হয়েছে
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ক্যাম্পাস খোলার দাবিতে ইবি শিক্ষার্থীদের গণস্বাক্ষর কর্মসূচী

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১, ১২:১০ অপরাহ্ন

অঙ্গীকার ডেস্কঃ ক্যাম্পাস খোলা এবং স্ব শরীরে পরীক্ষা নেওয়ার দাবিতে অনলাইনে ও অফলাইনে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা।
সোমবার (৩১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ গণস্বাক্ষরের আয়োজন করেন শিক্ষার্থীরা। এর আগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশে এসে মিলিত হয়।

সমাবেশে শিক্ষার্থীরা বলেন, অনতিবিলম্বে বিশ্ববিদ্যালয়ের হল খুলে স্ব শরীরে পরীক্ষা নেওয়ার দাবিতে এই গণস্বাক্ষর এবং মানববন্ধন। এ ছাড়া সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষা কার্যক্রম স্বাভাবিক করার দাবি জানান তারা। হল ক্যাম্পাস না খুললে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারিও দেন শিক্ষার্থীরা। গণস্বাক্ষর কর্মসূচিতে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

পরিসংখ্যান বিভাগের এক শিক্ষার্থী বলেন, দ্রুত হল ক্যাম্পাস খুলে পরীক্ষার ব্যবস্থা করা হোক। নাহলে অভিশাপ নামক সেশনজটের সম্মুখীন হতে হবে আমাদের। তাই স্বাস্থ্যবিধি নিশ্চিত করে দ্রুত শিক্ষা কার্যক্রম স্বাভাবিক করার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত শনিবার শিক্ষার্থীরা ৪ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপিও বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে প্রদান করেন। স্মারকলিপি গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এ সময় তিনি বলেন, আমরা পরীক্ষা নিতে সর্বোচ্চ চেষ্টা করছি। এ্যাকাডেমিক কমিটির মতামতের জন্য প্রতিটি বিভাগে চিঠি পাঠানো হয়েছে। স্ব শরীরে পরীক্ষা গ্রহণের পক্ষে বেশি সংখ্যক মতামত এসেছে। আমরা খুব দ্রুতই এ্যাকাডেমিক কাউন্সিলের মাধ্যমে সিদ্ধান্ত হলে জানাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর