মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

গাংনীতে মাদক মামলার পলাতক আসামি আটক

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১, ৬:২৫ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী শহর থেকে আওয়াল হোসেন (৫০) নামের একজনকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃত আওয়াল বামন্দী শহরের পশ্চিমপাড়ার মৃত রবগুল ইসলামের ছেলে।শনিবার দিবাগত রাতে মেহেরপুর জেলা ডিবির একটিদল অভিযান চালিয়ে বামন্দী শহর থেকে তাকে আটক করে।
অভিযানে নেতৃত্ব প্রদান করে জেলা ডিবির এসআই হাবিবুর রহমান।এসময় উপস্থিত ছিলেন এএসআই আহসান হাবিব ও এএসআই হেলাল উদ্দীনসহ ডিবির সদস্যরা।মেহেরপুর জেলা ডিবির ওসি জুলফিকার আলী জানান, গত ২৮ মে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আওয়াল হোসেনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। মামলার পর থেকে আওয়াল পলাতক পলাতক ছিল । গোপন সংবাদের মাধ্যমে তার অবস্থান জানতে পেরে বামন্দী শহর থেকে তাকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর