শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ভেড়ামারায় জাসদ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১, ৫:৩৯ অপরাহ্ন

কুষ্টিয়া ভেড়ামারায় আজিম হোসেন (২৭) নামের জাসদ ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভেড়ামারা রেলস্টেশনে কফিবার নামে একটি দোকানে বসে থাকা অবস্থায় এ হামলার ঘটনা ঘটে।আজিম হোসেন মোকারিমপুর ইউনিয়নের নতুনহাট গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে। তিনি বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) মোকারিমপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এবং উপজেলা কমিটির সহসভাপতি।গুরুতর আহত আজিমকে প্রথমে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা আর্ণিকা মুশতারী প্রথম আলোকে বলেন, আহতের হাতে পায়ে ও শরীরের কয়েক জায়গায় কোপানোর চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।আহত আজিমের চাচা সুমন আলী বলেন, আজিম জাসদ ছাত্রলীগের মোকারিমপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভেড়ামারা রেলস্টেশনের কফিবার দোকানে বসে চা পান করছিলেন। এ সময় রাব্বি ও খোকন নামের দুজন কয়েকজন যুবক ধারালো অস্ত্র নিয়ে সেখানে যান। তাঁরা আজিমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যান।

আজিম হোসেনের দুই হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে রামদার আঘাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানকার চিকিৎসকেরা তাঁকে অস্ত্রোপচার কক্ষে নেন।

স্থানীয় লোকজন রক্তাক্ত আজিমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আজিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাঁকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তাঁর দুই হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে রামদার আঘাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানকার চিকিৎসকেরা তাঁকে অস্ত্রোপচার কক্ষে নেন।ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল বলেন, হামলার ঘটনা শোনামাত্রই তিনিসহ পুলিশ ফোর্স সেখানে যায়। ঘটনার পর হামলাকারীরা দ্রুত পালিয়ে গেছেন। সেখানে স্থানীয় লোকজন মারফত দুজন হামলাকারীকে চিহ্নিত করা গেছে। তাঁদের মধ্যে একজনের নাম রাব্বি হোসেন। খুব শিগগিরই এ হামলার ঘটনার সঙ্গে জড়িতদের আটকের বিষয়ে সর্বোচ্চ চেষ্টা চলছে। থানায় লিখিত এজাহার জমা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর