সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪
শ্বশুরবাড়িতে এসে গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে শেখ রাসেল সংযোগ সেতুর পূর্ব পাশে গড়াই নদীতে গোসল করতে নেমে মোঃ তারেক (২২) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। ২০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ২ টায় কুষ্টিয়া শহরের মধ্যে দিয়ে বয়ে যাওয়া গড়াই নদীতে গোসল করতে নামেন তিনি। এখন পর্যন্ত উদ্ধারে কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস।

নিখোঁজ মোঃ তারেক হরোলা টাকিমারা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে তিনি কাজ করতেন। চাকরির সুবাদে তিনি ফ্যামিলি নিয়ে ঢাকা থাকতেন।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২ টায় শ্বশুর বাড়িতে এসে ফুটবল খেলা শেষ করে বাড়ির পাশে ছোট শালা শিশিরকে নদীর পাড়ে বসিয়ে রেখে নদীতে গোসক করতে নামেন। গোসল করতে নেমে হঠাৎ তলিয়ে গেলে তার আর খোঁজ পাওয়া যায় না ডুবে যায়।

খবর পেয়ে দুপুরের মধ্যেই স্থানীয় ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে যায়। তবে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের কোন দুপুরে না থাকায় ঘরে নদীতে মাছ ধরা কিছু ডুবুরি দিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।

ঘটনাস্থল থেকে নিখোঁজ তারেকের শালা বলেন, আমি আর আমার দুলাভাই একসাথে নদীতে এসেছি। আমার দুলাভাই আমাকে নদীর পাড়ে বসিয়ে রেখে গোসল করতে নামে।আমার দুলাভাই আমাকে বলে দেখবা আমি পানির নিচ থেকে মাটি তুলো আনবো তাই বলে ডুব দিলে আর ওঠে না আমার দুলাভাই।

তারেকের শশুর বলেন, আমার মেয়ের দুইমাস আগে বিয়ে হয়েছে। আমার জামাই চাকরির সুবাদে ঢাকা থাকে। এই প্রথম গতকাল আমার জামাই আমার বাড়িতে বেড়াতে আসছে। আমার জামাই আমার ছেলেকে নিয়ে গোসল করতে আসে। পরে আমার ছেলে গিয়ে আমাকে খোঁজ দেয় যে আমার জামাই ডুবে গেছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমরা খোঁজাখুঁজি করেছি। আমাদের ডুবুরি না থাকায় আমরা খুলনায় ডুবুরিকে ফোন দিয়েছি তারা পথিমধ্যে আসছে। এখন স্থানীয় যারা মাছ ধরে তাদের দিয়ে খুজাখুজি করানো হচ্ছে।